,

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশু ও নারী শ্রমিক নিহত

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুইজন নিহত হয়েছে। নিহতরা হলেন নারী শ্রমিক শিবা সরদার (৩০) ও কুরবান সরদার (১১) নামে এক শিশু। আজ গতকাল শনিবার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার চেচানিয়াকান্দি ও সকাল সাড়ে ১০ টার দিকে গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়কের টুঙ্গিপাড়া উপজেলার নিলফা বাজার এলাকায় এ দুর্ঘটনা দুটি ঘটে।

নিহত শিবা সরদার রাজশাহীর গোদাগাড়ী থানার দলদলা গ্রামের বিরেন সরদারের মেয়ে ও  কুরবান সরদার গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার শ্রীরামকান্দি গ্রামের নাসির সরদারের ছেলে।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম জানিয়েছেন, ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার চেচানিয়াকান্দি এলাকায় রাস্তার নির্মাণ কাজ করছিল শ্রমিক শিবা সরদার। এ সময় একটি মোটরসাইকেল তাকে পিছন দিক থেকে ধাক্কা দিলে ওই নারী শ্রমিক গুরুতর আহত হন। পরে অন্য শ্রমিকরা তাকে উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে, টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম এনামুল কবির জানিয়েছেন, গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়কের টুঙ্গিপাড়া উপজেলার নিলফা বাজার এলাকায় কুরবান সরদার রাস্তা পার হচ্ছিল। এ সময় টুঙ্গিপাড়া থেকে ছেড়ে আসা গোপালগঞ্জগামী মিতা পরিবহনের একটি যাত্রীবাহী লোকাল বাস শিশুটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে তার মৃত্যু ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে টুঙ্গিপাড়া থানায় নিয়ে আসে। পরে পরিবারের আবেদনের প্রেক্ষিতে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

এই বিভাগের আরও খবর